Daily Anandabazar
বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আইন আদালত
  4. আজকের বাংলাদেশ
  5. আন্তর্জাতিক সংবাদ
  6. উদ্যোক্তা
  7. খেলাধূলা
  8. খেলোয়াড় সাক্ষাৎকার
  9. চাকুরির বিজ্ঞপ্তি
  10. জনতার মঞ্চ
  11. জাতীয় সংবাদ
  12. ধর্মীয় কলাম
  13. প্রবাস সংবাদ
  14. বিনোদন
  15. ভাইরাল সংবাদ

এবার মিউজিক ভিডিওতে সাকিব

প্রতিবেদক
jatiyasangbad
অক্টোবর ২০, ২০২২ ৬:০৯ পূর্বাহ্ণ

প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ ‘টি-২০ বিশ্বকাপ’ উপলক্ষ্যে প্রকাশ্যে আনছে ভিন্ন ধরনের গান ‘বিজয়রথ’। গানটি গেয়েছেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। আর এ গানের ভিডিওতে চমক হিসেবে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বৃহস্পতিবার জি-সিরিজ থেকে প্রকাশ পাচ্ছে ‘বিজয়রথ’। একই সঙ্গে গানটি দেখতে পাওয়া যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।

গীতিকার সাকী আহমেদের কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল (মাইলস গিটারিস্ট)। রাফা ও জুয়েলের এ গানে ভিন্নমাত্রা যোগ করেছে সাকিবের উপস্থিতি। এ গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল। 

গানের কথাগুলো হচ্ছে— ‘আসলে আসুক না বাধা/কিছুতেই করি না ভয়/ ছিনিয়ে নেবোই জানি বিজয়। একা নইতো আর এখন/ লড়বোই বীরের মতোন/ এ পৃথিবী অবাক চেয়ে রয়’- এমন চমকপূর্ণ এ গান-ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও। 

মিউজিক ভিডিওটি নিয়ে ইকবাল আসিফ জুয়েল জানান, আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম না। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষ্যে গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সব বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে—এমনই প্রত্যাশা ফুটে উঠেছে গানে গানে। এটি রক ঘরানার গান। আশা করছি, সবাই পছন্দ করবে।

সর্বশেষ - অর্থনীতি